১টি ২টি করে এভাবে প্রায় অসহায় প্রতিবন্ধী হাটাচলা করতে অক্ষম ব্যক্তিদের এ উপজেলার বিভিন্ন গ্রামে ও বাড়িতে গিয়ে একশত টি হুইল-চেয়ার বিতরণ সম্পন্ন করেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির, আর এই মানবিক কাজটি করতে তাকে সর্বোচ্চ সহযৌগিতা করেন প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ তাদের মধ্যে রয়েছে সহকারী কমিশনার ভুমি ইন্দ্রজিৎ সাহা,বরেন্দ্র অফিসার তিতুমীর রহমান, ভুমি উপসহকারী কর্মকর্তারা সহ আরো অনেকে।

আর অসহায় প্রতিবন্ধীদের তথ্য দিয়ে সহযোগিতা করেছেন সংবাদকর্মী স্বেচ্ছাসেবক সংগঠন সহ আরো অনেকে৷ উপজেলা নির্বাহি অফিসার এগুলোকে সঠিকভাবে যাচাই-বাছাই করে যারা পাওয়ার যোগ্য তাদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। ১৩ই মার্চ২০২২ইং রোজ রবিবার হোসেনগাঁও ইউনিয়নের ভুকুরগাঁও, এবং হোসেনগাঁও গ্রামে ৩টি হুইল-চেয়ার বিতরণের মাধ্যমে একশত(১০০) জন অসহায় ব্যক্তি এই মানবিক সহায়তা পেয়েছেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

অনেক পরিবারের তাদের এই সহায়তা পাওয়ার কথা ব্যক্ত করেন সংবাদ কর্মীদের কাছে এবং তারা আরো বলেন হাটাচলা করতে না পেরে অনেক বয়স্ক,প্রতিবন্ধি, চলতে অক্ষম ব্যক্তিরা বাড়িতে একঘেয়েমি হয়ে মানসিক ভাবে জীবন যাপন করছিলেন তারা এই হুইল-চেয়ার পেয়ে কিছুটা হলেও স্বস্তি চলাচল করতে পারবেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন,আমরা উপজেলা প্রশাসন সব সময়ই অসহায় অসচ্ছল ও অক্ষম ব্যক্তিদের পাশে আছি এবং এই সহযোগিতা আমাদের সব সময় চলমান থাকবে ইনশাল্লাহ। আমরা চাই এই উপজেলার প্রতিটি হাটাচলা করতে অক্ষম ব্যক্তিদের হুইল-চেয়ার দিয়ে একটু সহযোগিতা করতে।